জাতীয় লীগ (এনসিএল) এ নিজেদের ম্যাচে জয় পেয়েছে রাজশাহী ও সিলেট। এছাড়া ড্র হয়েছে খুলনা-বরিশাল ও রংপুর-ঢাকার ম্যাচ।

রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে ড্র হয়েছে খুলনা ও বরিশালের ম্যাচ। ১ উইকেটে ৮০ রান নিয়ে দিনের খেলা শুরু করে বরিশাল। ফজলে রাব্বীর ১০৭ রানে ভর করে ৫ উইকেটে ২৯৬ রান করে ড্র নিয়ে মাঠ ছাড়ে বরিশাল। এর আগে বরিশাল তাদের প্রথম ইনিংসেও ২৯৬ রান করে ও খুলনা ৮ উইকেটে ৫১১ রানে তাদের প্রথম ইনিংস ঘোষণা করে।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ড্র হয়েছে রংপুর- ঢাকার ম্যাচটিও। ৬ উইকেটে ২৯৫ রান নিয়ে খেলতে নেমে ৩২১ রানে অল আউট হয়ে ফলো অনে পড়ে ঢাকা। এরপর দ্বিতীয় ইনিংসে ব্যাটিং এ নেমে ১ উইকেটে ৮৫ রান নিয়ে দিনশেষ করলে ম্যাচ ড্র ঘোষণা করা হয়। এর আগে রংপুর তাদের প্রথম ইনিংস ৮ উইকেটে ৫৬০ রানে ঘোষণা করেছিলো।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢাকা মেট্রোকে ১৯০ রানে হারিয়েছে সিলেট। ৮ উইকেটে ১৭৬ রান নিয়ে দিনের খেলা শুরু করে সিলেট। পরে বোলার আবু জায়েদ রাহীর অপরাজিত ৫৩ রানে ৯ উইকেটে ২৬৩ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে সিলেট। ফলে জয়ের জন্য চতুর্থ ইনিংসে ঢাকা মেট্রোকে ৩২৪ রানের টার্গেট দেয় সিলেট। ৩২৪ রানের টার্গেটে খেলতে নেমে এনামুল হক জুনিয়রের বোলিংতোপে মাত্র ১৩৩ রানেই গুটিয়ে যায় ঢাকা মেট্রো। এনামুল একাই নেন ৫ উইকেট। এর আগে নিজেদের প্রথম ইনিংসে সিলেট ৩১৯ ও ঢাকা মেট্রো ২৫৯ রান করে।

বগুরার শহীদ চান্দু স্টেডিয়ামে চট্টগ্রামকে ইনিংস ও ১৩ রানে হারিয়েছে রাজশাহী। ৩ উইকেটে ১০৯ রান নিয়ে দিনের খেলা শুরু করে চট্টগ্রাম। এরপর দিনের শুরুতে দেলোয়ার হোসেনের অসাধারণ বোলিং এ ৩ উইকেটে ১০৯ রান থেকে ১৩০ রানেই গুটিয়ে যায় চট্টগ্রাম। দেলোয়ার একাই নেন ৬ উইকেট। এর আগে চট্টগ্রাম তাদের প্রথম ইনিংসে ২৬০ রান করে ও রাজশাহী ৪০৩ রান করে।