একদিনে পাঁচ শতক, ঘরোয়া ক্রিকেটে রানের বন্যা


ওয়াহিদুর রেজা
2/13/2018 5:12:40 PM



নিউজটি সর্বমোট 87 বার পড়া হয়েছে।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ, ২০১৮ এর এবারের আসরের আজকের দিনের রীতিমত তান্ডব চালিয়েছে ব্যাটসম্যানরা। নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে খেলাঘর, প্রাইম ধোলেশ্বর ও আবাহনী লিমিটেড।

সাভারের বিকেএসপিতে গাজী গ্রুপ ক্রিকেটারসকে ৫ উইকেটে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যান সমিতি। গাজী গ্রুপের দেয়া ২৪৭ রানের টার্গেট ৯ বল হাতে রেখেই টপকে যায় খেলাঘর। গাজী গ্রুপের জহুরুল ইসলাম শতক হাঁকান। খেলাঘরের মাহিদুল ইসলাম অংকন ৮৫ রানের ইনিংসের জন্য ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন।

বিকেএসপিতে দিনের আরেক ম্যাচে মোহাম্মদ আশরাফুল ও তইবুর রহমানের শতকের পরও প্রাইম ধোলেশ্বরের লিটন দাসের অপরাজিত শতরানের কাছে হার মেনে যায়। কলাবাগানের দেয়া ২৯১ রানের টার্গেট ৫ ওভার হাতে রেখেই মাত্র ২ উইকেটে টপকে যায় প্রাইম ধোলেশ্বর। লিটন দাস অপরাজিত ১৪৩ রান করে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন।

ফতুল্লায় দিনের অন্য ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ১৩৬ রানে হারিয়েছে আবাহনী লিমিটেড। আবাহনীর দেয়া ২৬৭ রানের টার্গেটে খেলতে নেমে মাত্র ১৩০ রানে গুটিয়ে যায় ব্রাদার্সের ইনিংস। আবাহনীর হয়ে সানজামুল ইসলাম ও মেহেদি মিরাজ ৩টি করে উইকেট লাভ করেন। আবাহনীর হয়ে ১০৮ রানের ইনিংস খেলার জন্য ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন সাইফ হাসান।