পিএসএলের ৪র্থ দিনে এসে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে পেশোয়ার জালমি ও কোটা গ্লাডিয়েটরস। ইসলামাবাদ ইউনাইটেডকে ৩৪ রানে হারিয়েছে পেশোয়ার জালমি আর অন্যদিকে লাহোর কালান্ডারকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে কোটা গ্লাডিয়েটরস।

দুবাইতে দিনের ১ম ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে কামরান আকমলের ৫৩, তামিম ইকবালের ৩৯ ও মোহাম্মদ হাফিজের অপরাজিত ৩০ রানের উপর ভর করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান করে পেশোয়ার। জবাবে উমাইদ আসিফের বোলিং তোপে নির্ধারিত কোটার ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪২ রান করে ইসলামাবাদ। দলের হয়ে ৩০ বলে অপরাজিত ৫৪ রানের ইনিংস দারুন ইনিংস খেলেন ফাহিম আশরাফ। জালমির হয়ে অভিষেক ম্যাচ মাত্র ২৩ রান দিয়ে ৪টি উইকেট নিয়ে ম্যান অব দি ম্যাচ হন উমাইদ আসিফ

দিনের অপর ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১১৯ রান সংগ্রহ করে লাহোর। জবাবে মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সরফরাজের কোটা। কোটার হয়ে মোহাম্মদ নেওয়াজ ৪ ওভারে মাত্র ৪ রান দিয়ে ২টি উইকেট লাভ করেন এবং ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন।

আজ ২টি খেলা রয়েছে। দিনের ১ম ম্যাচে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় মুুলতান সুলতানস লড়বে ইসলামাবাদের বিপক্ষে। অন্য ম্যাচে রাত ১০টায় মুখোমুখি হবে পেশোয়ার জালমি ও করাচি কিংস।