নিদাহাস ট্রফির ৫ম ম্যাচে আজ মুখোমুখি হবে ভারত ও বাংলাদেশ। কলম্বোর প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। খেলাটি সরাসরি দেখা যাবে বিটিভি ও চ্যানেল নাইনে।

প্রথম ম্যাচ হেরে পরপর দুই ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ভারত। টুর্নামেন্টে টিম ইন্ডিয়া দ্বিতীয় সারির দল নিয়ে শুরু করলেও তারা তাদের বেস্ট ‍ক্রিকেটটি খেলছে। আর বাংলাদেশের বিপক্ষে বরাবরেই উজ্জীবিত ভারতরা। এর আগে ৬টি টি-টুয়েন্টিতে বাংলাদেশেরর বিপক্ষে সব কয়টিতে জয় পেয়েছে রোহিতরা।

এদিকে ১ম ম্যাচ হেরে পরের ম্যাচে রেকর্ড রান তাড়া করে শ্রীলংকার বিপক্ষে জিতেছে বাংলাদেশ। মুশফিকুর, লিটন ও তামিমের রানের ধারাবাহিকতা বজায় থাকলে হয়ত আজকের ম্যাচেও জিতবে বাংলাদেশ বলে মনে করেন দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। তিনি আরও বলেন, আমাদের জন্য একটা জয় ছিলো খুবই গুরুত্বপূর্ণ। শ্রীলংকার বিপক্ষে গত ম্যাচে জয়ের পর টিম বেশ প্রফুল্লো এবং এই ম্যাচ জয়ের ব্যাপারেও আমরা আশাবাদী।

উল্লেখ্য ২-ম্যাচের ১টিতে জয় আর ১টিতে পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলের ৩ নম্বরে বাংলাদেশ। আজকের ম্যাচ জিতলেই ফাইনালে যাবার দৌড়ে এগিয়ে থাকবে টাইগাররা।