হাফিজের সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন আকমলের

নট আউট ডেস্ক
রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০, সকাল ১১:৫৯

বয়সের অজুহাত দেখিয়ে গেল বছর কেন্দ্রীয় চুক্তি থেকে মোহাম্মদ হাফিজকে সরিয়ে দিয়েছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে সর্বশেষ ইংল্যান্ড সফরে দুর্দান্ত পারফর্ম করায় হাফিজকে আবারো চুক্তিবদ্ধ হওয়ার প্রস্তাব দেয় পিসিবি। অবশ্য বোর্ডের এমন প্রস্তাবে না করে দিয়েছেন ক্যারিয়ারের অন্তিম লগ্নে থাকা এ ক্রিকেটার। হাফিজের এমন সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন জানিয়েছেন পাকিস্তানের উইকেট রক্ষক ব্যাটসম্যান কামরান আকমল।

কামরান বলেন, ‘এমন ঘটনা তো এ নতুন না, জীবনে অনেক দেখেছি। অনেকের সাথেই এমনটা হয়েছে। কারও শেষ না হতেই সবাই তার শেষ দেখে ফেলে। ছুঁড়ে ফেলে দিতে চায়। তারা হয়তো জানেও না, একটা ক্রিকেটার জাতীয় দলে খেলার জন্য ঠিক কি পরিমাণ পরিশ্রম করে যায়। অথচ এগুলো না দেখেই লোকে বলে দেয়, দলকে দেওয়ার মতো অমুকের সব শেষ, তার বদলে অন্যকে নাও। হাফিজ সেসব লোকদের যোগ্য জবাব দিয়েছে। যারা হাফিজের সবকিছু দেখে ফেলেছে বলে এতোদিন মুখে ফেনা তুলেছিলো।'

উল্লেখ্য, ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন হাফিজ। সিরিজে দুই হাফসেঞ্চুরিতে করেছিলেন ১৫৫ রান। কেন্দ্রীয় চুক্তিতে না থাকায় মাসিক বেতন পাবেন না হাফিজ, শুধুমাত্র ম্যাচ ফি ও ভাতা'র সুবিধা ভোগ করতে পারবেন।

- নট আউট/টিএ